আজ, শনিবার | ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | দুপুর ১:১৩

ব্রেকিং নিউজ :
শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান

শালিখায় বরই বীজ গলায় আটকে শিশুর মৃত্যু

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার শালিখা উপজেলার পোড়াগাছি গ্রামে বরই বীজ গলায় আটকে সিনথিয়া নামে একটি শিশুর মৃত্যু হয়েছে।

সিনথিয়া (২) ওই গ্রামের কৃষক জামাল উদ্দিনের মেয়ে।

শিশুটির পরিবারের সদস্যরা জানায়, মঙ্গলবার সকালে সে অন্যান্য শিশুদের সঙ্গে বাড়ির পাশে একটি গাছ থেকে কুল বরই কুড়িয়ে নেয়। কিন্তু খাবার সময় একটি কুল বরইয়ের বীজ গলায় আটকে শ্বাস প্রশ্বাস বন্ধ হয়ে গুরুতর অসুস্থ্য হয়ে পড়ে।

ঘটনার পর শিশুটিকে শালিখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিত্সক উজ্জ্বল বিশ্বাস তাকে মৃত ঘোষণা করেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology